শিক্ষক খাতায় উপস্থিত, বাস্তবে নেই - 1


শিক্ষক খাতায় উপস্থিত, বাস্তবে নেই

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি |

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনুপস্থিত থেকে হাজিরা খাতায় স্বাক্ষর করে ক্লাস ফাঁকি দিয়ে ব্যক্তিগত কাজ করার অভিযোগ পাওয়া গেছে। আর এ অনিয়মের অভিযোগ করেছেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার।

জানা গেছে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ১১৬ নং গাবতলা ইসলামাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১৮৭ নং জামিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান।

এ সময় স্থানীয় লোকজন ও অভিভাবকরা জানান, এ দ’ুটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম বাবলু ও হারুন অর রশিদ ১০ সেপ্টেম্বর বিদ্যালয়ে উপস্থিত হননি। অথচ তারা ঐদিন হাজিরা খাতায় স্বাক্ষর করেন।

তারা ঐদিন কোন ছুটি না নিয়ে ১০৩ নং গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা আনিছুর রহমানের সফরসঙ্গী হন। সেখানে তারা সারাদিন কাটান।

এ অনিয়ম ও বিদ্যালয়ে উপস্থিত না হয়ে হাজিরা খতায় স্বাক্ষর করায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য আজমিন নাহার। তিনি বিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও উপ-পরিচালক খুলনাকে অবহিত করেন। পরিদর্শনের দিনও তাদের দু’জনকে বিদ্যালয়ে পাওয়া যায়নি।



পাঠকের মন্তব্য দেখুন
দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এম ফিল পিএইচ ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha এম ফিল পিএইচ ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি এসএসসির পুনর্নিরীক্ষার ফল ৩১ মে - dainik shiksha এসএসসির পুনর্নিরীক্ষার ফল ৩১ মে ১৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা - dainik shiksha ১৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা জারি কারিগরিতে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha কারিগরিতে ভর্তির নীতিমালা জারি প্রাথমিকের চতুর্থ ধাপের লিখিত পরীক্ষা ১ জুন - dainik shiksha প্রাথমিকের চতুর্থ ধাপের লিখিত পরীক্ষা ১ জুন জেডিসিতে ৯৫০ নম্বরে পরীক্ষা হবে - dainik shiksha জেডিসিতে ৯৫০ নম্বরে পরীক্ষা হবে একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website