শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল কবে? (ভিডিও) - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা


শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল কবে? (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

গত ২৬ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হলো ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা। ১ লাখ ৫২ হাজার প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এদের মধ্যে স্কুল পর্যায়ে সাড়ে ৫৫ হাজার, স্কুল পর্যায়ে দুইয়ে ৪ হাজার এবং কলেজ পর্যায়ে ৯২ হাজার প্রার্থী অংশগ্রহণ করেন। দৈনিক শিক্ষা ডটকমের অফিসে টেলিফোন ও ইমেইলে যোগাযোগ করে শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল কবে প্রকাশ হবে সে সম্পর্কে জানতে চাচ্ছেন প্রার্থীরা।

সে প্রেক্ষিতে দৈনিক শিক্ষা ডটকমের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্মকর্তাদের সাথে। তাঁরা নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশের সম্ভাব্য সময়ের কথা জানিয়েছেন দৈনিক শিক্ষা ডটকমকে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website