শিক্ষামন্ত্রী-উপমন্ত্রী শিক্ষা ভবনে আসছেন বৃহস্পতিবার - বিবিধ - Dainikshiksha


শিক্ষামন্ত্রী-উপমন্ত্রী শিক্ষা ভবনে আসছেন বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আগামী বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় শিক্ষা ভবনে আসছেন। শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাদের বিভিন্ন বিষয়ে মতবিনিময় করবেন দুই মন্ত্রী। মন্ত্রী হওয়ার পর এটাই তাদের প্রথম শিক্ষা অধিদপ্তরে আগমন। অধিদপ্তর সূত্র দৈনিকশিক্ষা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

দায়িত্ব গ্রহণের পর গত ১৬ জানুয়ারি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সচিবালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের জানিয়েছিলেন শিক্ষার বিভিন্ন  অধিদপ্তর ও সংস্থা পরিদর্শনে যাবেন তাঁরা । ওই ঘোষণার অংশ হিসেবে বৃহস্পতিবার শিক্ষা ভবন পরিদর্শন করবেন দুই মন্ত্রী।

সূত্র জানায়, শিক্ষা ভবনে গিয়ে শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সঙ্গে সার্বিক বিষয় নিয়ে আলোচনা করবেন। অধিদপ্তরের কার্যক্রম গতিশীল এবং সেবার মান বৃদ্ধির বিষয়ে কর্মকর্তাদের নির্দেশনা দেবেন।




পাঠকের মন্তব্য দেখুন
নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website