শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা - স্কুল - দৈনিকশিক্ষা


শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি |

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এক শিক্ষার্থীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় ২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের বাবা আবুল কালাম ঢালী বাদী হয়ে রোববার রাতে এয়ারপোর্ট থানায় সহপাঠী মো. তামিম (১৩) ও মো. বাপ্পি বেপারীর (১১) বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, একটি মোবাইল সেট বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম বকশিচর স্লুইজ গেট এলাকায় অজুফার চায়ের দোকান থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে।

এয়ারপোর্ট থানার ওসি এস এম জাহিদ বিন আলম জানিয়েছেন, ঘটনার সাথে জড়িত ২ জনকে আসামি করা হলেও এর পেছনে আরো ইন্ধন দাতা জড়িত থাকতে পারে। সন্দেহভাজনদের বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

এদিকে বরিশাল শেরে-বাংলা হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি থাকা মাহফুজের অবস্থা আশংকাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে প্রেরণ করেছেন। ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে কাতরাচ্ছে আগুনে ঝলসে যাওয়া শিক্ষার্থী মাহফুজ। 




পাঠকের মন্তব্য দেখুন
Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website