শিবিরের দুই নেতা, ৪ কর্মী গ্রেফতার - ছাত্র-শিক্ষক রাজনীতি - দৈনিকশিক্ষা


শিবিরের দুই নেতা, ৪ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি |

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকায় নাশকতার পরিকল্পনার গোপন বৈঠক থেকে ককটেলসহ ছাত্রশিবিরের ছয় নেতা-কর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লার একটি ছাত্রাবাস থেকে তাঁদের আটক করা হয়। এ ঘটনায় উল্লাপাড়া থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।

আটক নেতা-কর্মীরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবিরের উত্তর শাখার সাধারণ সম্পাদক মাসুদ হাসান, উপজেলার সদর ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি আতাউর রহমান, শিবির কর্মী হাসান আলী, মনিরুল ইসলাম, রায়হান শেখ ও মনিরুল ইসলাম।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার আজ শুক্রবার বিকেলে জানান, ঈদকে সামনে রেখে এলাকায় নাশকতা করার জন্য বৃহস্পতিবার দিবাগত রাতে উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুশি-তারেক ছাত্রাবাসে জামায়াত-শিবির ও বিএনপির নেতা-কর্মীরা গোপন বৈঠক করছেন বলে তাঁরা খবর পান। এই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠকে অংশগ্রহণকারীরা পালানোর চেষ্টা করে। পুলিশ ৬ জনকে আটক করতে সক্ষম হয়।

ওসি দীপক কুমার জানান, এ সময় ছয়টি ককটেল, ছাত্রশিবিরের সাংগঠনিক বইসহ বেশ কিছু সমর্থক ফরম উদ্ধার করা হয়। এলাকায় আইনশৃঙ্খলার অবনতি ঘটানোসহ জনসাধারণের জানমালের ক্ষতি সাধনের জন্য নাশকতার পরিকল্পনা করেছিলেন জামায়াত-বিএনপির নেতা-কর্মীরা। এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website