শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যার বিচার দাবিতে বেতাগীতে মানববন্ধন - কলেজ - দৈনিকশিক্ষা


শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যার বিচার দাবিতে বেতাগীতে মানববন্ধন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি |

৬ বছর বয়সী শিশু শিক্ষার্থী তামিমা আক্তারকে ধর্ষণ ও হত্যার একমাস পার হলেও আসামি শনাক্ত হয়নি। শিশু-শিক্ষার্থীকে হত্যা ও ধর্ষণ মামলার আসামি শনাক্ত করে ফাঁসির দাবি জানিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বরগুনা-বেতাগী মহাসড়কের মাদরাসা বাজার এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে স্থানীয় স্কুল, কলেজ, মাদরাসার শিশু শিক্ষার্থীদের সাথে সব শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তব্য রাখেন মোকামিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহবুব আলম সুজন মল্লিক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জালাল উদ্দিন গাজী, মোকামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা নজরুল ইসলাম, মোকামিয়া আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাহমুদুল হাসান ফেরদৌস, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মারুফ আকন, মো. শাহআলম, আল-আমিন ও নিহত তামিমার পিতা শহিদুল ইসলাম।

বক্তারা বলেন, ঘটনার এক মাস অতিবাহিত হলেও সুনির্দিষ্টভাবে কোনো আসামিকে শনাক্ত করতে পারেনি প্রশাসন। এজন্য ক্ষোভ প্রকাশ করে বক্তারা তামিমার মূল হত্যাকারীকে শনাক্ত করে তার ফাঁসির দাবি জানান।  
 
প্রসঙ্গত, গত ৭ নভেম্বর সন্ধায় উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তামিমা আক্তারের (৬) লাশ উদ্ধার করা হয়। নিজ বাড়ির অদূরে একটা পরিত্যক্ত পুকুরে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় দায়ের করা মামলায়,তামিমাকে ধর্ষণ ও হত্যা করে পুকুরে লাশ ফেলে রাখার অভিযোগ আনা হয়।  




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website