শুক্রবার পরীক্ষা, আজও আসেনি প্রবেশপত্র - চাকরির খবর - Dainikshiksha


শুক্রবার পরীক্ষা, আজও আসেনি প্রবেশপত্র

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক পদের জন্য পরীক্ষার প্রবেশপত্র পাচ্ছেন না অসংখ্য চাকরিপ্রার্থী। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর আগামী শুক্রবার (১৮ মে)  বিকেল ৩ টায় পরীক্ষার সময় নির্ধারণ করেছেন । কিন্তু বুধবার পর্যন্ত প্রবেশপত্র না পাওয়ায় অসংখ্য  প্রার্থীর পরীক্ষা অনিশ্চিত হয়ে পড়ছে।

গত ০৩ অক্টোবর ২০১৬ খ্রিস্টাব্দের ১১৫টি পদসহ কয়েকটি পদে চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। http://dpe.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করা হয়। উল্লিখিত ওয়েবসাইটে সম্প্রতি প্রবেশপত্র প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। অনেক চাকরিপ্রার্থী মোবাইলে এসএমএস পাননি এবং পাসওয়ার্ড রিকভারি করার অপশন থাকলেও পাসওয়ার্ড রিকভার হচ্ছে না বলে অভিযোগ করছেন। 

ঠাকুরগাঁও জেলার বৃষ্টি রায় নামের এক প্রার্থী বলেন, আমি এই পদে দরখাস্ত করেছি। কিন্তু প্রবেশপত্র পাচ্ছি না। এই সাইটে একটি ই-মেইল ঠিকানা দেয়া আছে, সেখানেও অভিযোগ করেছি। কিন্তু আমার অভিযোগের উত্তর আমি এখন পর্যন্ত পাচ্ছি না।

কামরুল হাসান নামের একজন পরীক্ষার্থী জানান, তার প্রার্থীত পদের নামঃ Upper Divisional Clerk cum Accountant (Ref: 38.00.0000.107.11.008.2016-1251) এবং তিনি যথাযথভাবে আবেদন করেছেন। পরীক্ষার ফি বাবদ যে টাকা তাও পাঠিয়েছেন এবং আবেদন পত্রে যে মোবাইল নাম্বার ব্যবহার করেছেন তা বায়মেট্রিক করা এবং চালু অবস্থায় আছে। আগামী শুক্রবার বিকাল ৩ টা থেকে ৪টা পর্যন্ত এমসিকউ পরীক্ষা হবে মর্মে প্রবশপত্র অনলাইনে ছাড়েছে কিন্তু আমি আমার প্রবেশপত্রের জন্য কোন মেসেজ পাননি। তার User (GLTAJM) , Password (S369839K)। যথাযথ কর্তৃপক্ষের নিকট তিনি বিনীত আবেদন জানিয়েছেন যেন তাকে পরীক্ষা দেওয়ার সুযোগ দেয়া হয়। 

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রতন কুমার রায়, মো: রাসেদুল ইসলাম, মো: নাদিম হোসেন, মো: ফারুক হোসেনসহ অসংখ্য  চাকরিপ্রার্থী অভিযোগ করে জানান, আমরাও প্রবেশ পাইনি এবং মোবাইলেও কোন মেসেজ আসেনি। প্রবেশপত্র না পাওয়ায় এখন আমরা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছি না। আমাদের চাকরির বয়সও শেষ হয়ে গেছে কারো কারো। বিষয়টি দেখার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এবং সরকারকে বিশেষ ভাবে অনুরোধ জানান তারা। 

 




পাঠকের মন্তব্য দেখুন
দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website