শূন্য পাস: শোকজ করা ৫৯ মাদরাসার তালিকা - মাদরাসা - Dainikshiksha


শূন্য পাস: শোকজ করা ৫৯ মাদরাসার তালিকা

নিজস্ব প্রতিবেদক |

দাখিল ২০১৯ খ্রিষ্টাব্দের পরীক্ষায় ৫৯ মাদরাসার কোনো শিক্ষার্থী উত্তীর্ণ হতে পারেনি। কোনো শিক্ষার্থী পাস না করায় ৫৯ মাদরাসার একাডেমিক স্বীকৃতি বাতিল, পাঠদানের অনুমতি স্থগিত এবং ইআইআইএন নম্বর বন্ধ করার উদ্যোগ নিয়েছে মাদরাসা শিক্ষা বোর্ড। প্রাথমিকভাবে ৫৯ মাদরাসাকে শোকজ করা হয়েছে। গত ৯ মে মাদরাসা শিক্ষা বোর্ড থেকে এসব মাদরাসাকে শোকজ করা হয়। 

শোকজ নোটিশে, ২০১৯ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষায় কোনো শিক্ষার্থী উত্তীর্ণ না হওয়ায় মাদরাসাগুলোর প্রাথমিকভাবে পাঠদানের অনুমতি স্থগিত বা একাডেমিক স্বীকৃতি বাতিল করে অনলাইন পাসওয়ার্ড, মাদরাসার ইআইআইএন কেন বন্ধ করা হবে না তার কারণ জানতে চাওয়া হয়েছে। 

মাদরাসাগুলোকে শোকজের জবাব নোটিশ পাওয়ার ৭ কর্মদিবসের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাদরাসা শিক্ষা বোর্ডে পাঠাতে বলা হয়েছে। 

 




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website