সনদ জালিয়াতির অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত - স্কুল - দৈনিকশিক্ষা


সনদ জালিয়াতির অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত

বরিশাল প্রতিনিধি |

সনদ জালিয়াতির অভিযোগে বরিশালের বানারীপাড়ার সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেনকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় ১১ (সব) সদস্যের উপস্থিতিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম লিটন জানান, তদন্ত কমিটির প্রতিবেদনের আলোকে ২৬ সেপ্টেম্বর ম্যানেজিং কমিটির সভায় প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেনকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত হয়।

ম্যানেজিং কমিটির সভাপতি তারিকুল ইসলাম খান জানান, তিন সদস্যের তদন্ত কমিটি ২০ সেপ্টেম্বর প্রতিবেদন দেন। এতে তারা উল্লেখ করেছেন, 'জাহাঙ্গীর হোসেনের বিএড ও এমএড সনদপত্র নকল করে তৈরি করা হয়েছে মর্মে প্রতীয়মান হয়।'

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে, জাহাঙ্গীর হোসেন আমার (সভাপতি) কাছে ক্ষমা চেয়ে একটি ই-মেইলও পাঠিয়েছিলেন। কিন্তু ভুয়া সনদপত্রের বিষয়ে ক্ষমা করার কোনো সুযোগ নেই। প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন তার সনদ সঠিক দাবি করে বলেন, ম্যানেজিং কমিটির সভাপতি ইচ্ছাকৃতভাবে তাকে নাজেহাল করে চলছেন। তিনি আইনের মাধ্যমে সব কিছু ফয়সালা করবেন।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল - dainik shiksha স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট - dainik shiksha অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু - dainik shiksha দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা - dainik shiksha প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম - dainik shiksha প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো - dainik shiksha উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে - dainik shiksha ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে please click here to view dainikshiksha website