সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে : মেনন - বিবিধ - দৈনিকশিক্ষা


সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে : মেনন

নিজস্ব প্রতিবেদক |

ওয়ার্কার্স পার্টি সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বাংলাদেশের সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে। তা না হলে বন্ধুরাই সহপাঠীকে পিটিয়ে মারতে পারে না। আর উপাচার্য তার ছাত্রের মৃত্যুর তিন দিন পর তাকে দেখতে যেতে পারে না; নিহত ছাত্রের জানাজায় উপাচার্যের অংশ না নেয়াটাই কত বড়ো অসংবেদনশীলতা—এটা স্পষ্ট বোঝা যায়। বুধবার (১০ অক্টোবর) রাজধানীর উত্তরায় আবদুল জলিল হাইস্কুল অডিটোরিয়ামে ওয়ার্কার্স পার্টির উত্তরা থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, বাংলাদেশের ভোগবাদী অর্থনীতি ক্রমাগত দেশের মধ্যে একধরনের অমানবিক সমাজ গড়ে তুলছে। অর্থনীতির মধ্যে ব্যক্তি লাভালাভ ছাড়া সমাজ ও রাষ্ট্রের জন্য কিছু দায়দায়িত্ব আছে এটাই এখন মনে করতে পারছে না। তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি সবসময় এ ধরনের বৈষম্য, দুর্নীতি, অনাচার, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে লড়াই করেছে। আগামী কংগ্রেস থেকে এই লক্ষ্যেই আমাদের লড়াই-সংগ্রাম পরিচালনা করার জন্য সিদ্ধান্ত নেওয়া হবে।

দলের উত্তরা থানার নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী সভায় আরো বক্তব্য দেন ঢাকা মহানগরীর সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর কমিটির সদস্য শাহানা ফেরদৌসী লাকী, তৌহিদুর রহমান, কায়ছার আলমসহ স্থানীয় নেতারা।




পাঠকের মন্তব্য দেখুন
ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website