সরকারিকৃত স্কুল-কলেজ প্রধানদের সঙ্গে মত বিনিময় করবেন প্রধানমন্ত্রী - সরকারিকরণ - Dainikshiksha


সরকারিকৃত স্কুল-কলেজ প্রধানদের সঙ্গে মত বিনিময় করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত স্কুল ও কলেজ প্রধানদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিটি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ এবং স্কুলের প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষকদের নিমন্ত্রণ জানানো হবে। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আগামী ১৩ অথবা নিকটতম যে কোনো সময় এ মতবিনিময় সভা অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। একাধিক বিশ্বস্ত সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। 

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক শাখার একজন কর্মকর্তা দৈনিক শিক্ষাকে বলেন, সরকারিকৃত প্রায় ৩১৫ টি স্কুলের প্রধান ও সহকারি প্রধান শিক্ষককে নিমন্ত্রণ জানানোর প্রস্তুতি চলছে।  মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষকদের সঙ্গে মত বিনিময় করবেন। 

মন্ত্রণালয়ের কলেজ শাখার একজন কর্মকর্তা বলেন, সদ্য সরকারিকৃত ২৭৬টি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের তালিকা তৈরি করা হয়েছে।  প্রধানমন্ত্রীর উপস্থিতির দিন-তারিখ ফাইনাল হলে নিমন্ত্রত জানানো হবে। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ও শিক্ষাসচিব  উপস্থিত থাকবেন।  




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ - dainik shiksha এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ ১ জুলাই থেকে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট কার্যকরের আদেশ অর্থ মন্ত্রণালয়ের - dainik shiksha ১ জুলাই থেকে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট কার্যকরের আদেশ অর্থ মন্ত্রণালয়ের বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতার নির্দেশ - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতার নির্দেশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী বদলে যাচ্ছে বাংলা বর্ষপঞ্জি - dainik shiksha বদলে যাচ্ছে বাংলা বর্ষপঞ্জি ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা - dainik shiksha ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ - dainik shiksha অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! - dainik shiksha শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website