সরকারি কলেজের ৯ শিক্ষকের বদলি - কলেজ - Dainikshiksha


সরকারি কলেজের ৯ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ৯ শিক্ষককে বদলি করা হয়েছে। এদর মধ্যে ৮জন অধ্যাপক এবং ১জন সহকারী অধ্যাপক রয়েছেন। মাধ্যমিক ও উচ্চ  শিক্ষা বিভাগ থেকে পৃথক বদলির আদেশ জারি করা হয়। মঙ্গলবার (২৩ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

বদলিকৃতদের মধ্যে ওএসডি অধ্যাপক ড. আ ফ ম রুহুল আমিনকে নোয়াখালী সরকারি মহিলা কলেজে উপাধ্যক্ষ পদে, লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইকরামুল হককে কুষ্টিয়া সরকারি কলেজে, ওএসডি অধ্যাপক চিন্ময় বাড়ৈকে রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজে, ওএসডি অধ্যাপক ফরিদা ইয়াসমিনকে ঢাকা সরকারি তিতুমীর কলেজে, ওএসডি অধ্যাপক পার্থ রঞ্জন বিশ্বাসকে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে এবং ওএসডি অচিন্ত্য কুমার বালাকে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে বদলি করা হয়েছে।

এছাড়া ওএসডি অধ্যাপক রবিউল কবীর চৌধুরীকে ঢাকা বোর্ডের উর্ধ্বতন বিশেষজ্ঞ পদে এবং ওএসডি অধ্যাপক ড. উম্মে আসমাকে নায়েমের প্রশিক্ষণ বিশেষজ্ঞ পদে বদলি করা হয়েছে। 

অপরদিকে নায়েমের প্রশিক্ষণ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ওয়াহিদা নাহারকে দুয়ারীপাড়া সরকারি মহাবিদ্যালয়ে সংযুক্ত করা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website