সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন জুনে - সমিতি সংবাদ - Dainikshiksha


সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন জুনে

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন আগামী জুনে অনুষ্ঠিত হবে। শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টায় রাজধানীর গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলে শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সমিতির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, সদস্যরা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চাঁদা পরিশোধ করে ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্ত করতে পারবেন। আগামী ১ মে খসড়া ভোটার তালিকা সমিতির ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ১০ মে পর্যন্ত খসড়া ভোটার তালিকার বিষয়ে অভিযোগ জমা দেয়া যাবে। ১৫ মে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। এর মধ্যে জুনে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক সাখায়েত হোসেন বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন কমিটির সদস্য সচিব মো. জালালউদ্দিন, গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক আবু সাঈদ ভূঁইয়া, সমিতির সাবেক সভাপতি শামসুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল ইকবাল, সদস্য মো. আব্দুস সালাম প্রমুখ।

সভায় সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি কার্যক্রম ও সহকারী শিক্ষকদের বকেয়া টাইম স্কেল ও সিলেকশন গ্রেড, বিসিএস নিয়োগ বিধিমালা, ১৯৮১ সংশোধনী প্রস্তাব ও আত্তীকরণ বিধিমালা প্রণয়ন কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা হয়।

ঢাকা অঞ্চলের উপপরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে আহ্বায়ক এবং জালাল উদ্দিন সরকারকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ - dainik shiksha সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website