সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - কলেজ - দৈনিকশিক্ষা


সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন জেলা-উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুল-কলেজে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। একই সাথে মাঠ পর্যায়ের অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে চিঠি দিয়েও বিষয়টি জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

এ তালিকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের একজন প্রধান সহকারী, ১২৩ জন সরকারি কলেজের প্রধান সহকারী, উচ্চমান সহকারী, হিসাব রক্ষক কাম ক্লার্ক, ২ জন সাঁট-লিপিকার ২ জন হিসাবরক্ষক, ১৫৯ জন অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক, ৮ জন স্টোরকিপার, ১১ জন ক্যাশিয়ার এবং ৬ জন হিসাব সহকারি নাম রয়েছে। যদিও বেশিরভাগ পদের তালিকায় জ্যেষ্ঠতা অনুসরণ করা হয়নি।

এদিকে শিক্ষা অধিদপ্তর থেকে কলেজগুলোতে পাঠানো চিঠিতে, তালিকায় কর্মচারীদের নাম ও তথ্য সঠিকভাবে লিপিবদ্ধ আছে কিনা তা যাচাই করতে বলা হয়েছে। এছাড়া আর কোন কর্মচারী তথ্য ভুল থাকলে তা সংশোধনের আবেদন ও কাগজপত্র ৩ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

এছাড়া তালিকার মন্তব্য কলামে সুস্পষ্টভাবে আবেদনের আপত্তিগুলো উল্লেখ করা হয়েছে। ৩ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত কাগজপত্র পাঠিয়ে দেয়া আপত্তিগুলোর নিষ্পত্তি করতে বলা হয়েছে চিঠিতে।

তালিকা দেখতে ক্লিক করুন:




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website