সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - কলেজ - দৈনিকশিক্ষা


সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি স্কুল-কলেজ, আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয় ও জেলা শিক্ষা অফিসের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে শিক্ষা অধিদপ্তর। একই সাথে এসব প্রতিষ্ঠান তৃতীয় চতুর্থ শ্রেণির কর্মচারীদের সৃষ্ট ও কর্মরত পদের তথ্য চাওয়া হয়েছে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে। সোমবার (১৬ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি সব আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয়, জেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুলকলেজের প্রধানের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, একই সাথে এসব কর্মচারী পদের তথ্য পাঠাতে নির্ধারিত ছক ও পাঠিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ ছকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান শূন্য পদ, সৃষ্ট পদ ও কর্মরত পদের তথ্য সঠিকভাবে পূরণ করে পাঠাতে হবে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানের। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য নির্ধারিত ছকটি তুলে ধরা হলো।

ছক দেখতে ক্লিক করুন :




পাঠকের মন্তব্য দেখুন
মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website