সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - কলেজ - দৈনিকশিক্ষা


সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি স্কুল-কলেজ, আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয় ও জেলা শিক্ষা অফিসের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে শিক্ষা অধিদপ্তর। একই সাথে এসব প্রতিষ্ঠান তৃতীয় চতুর্থ শ্রেণির কর্মচারীদের সৃষ্ট ও কর্মরত পদের তথ্য চাওয়া হয়েছে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে। সোমবার (১৬ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি সব আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয়, জেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুলকলেজের প্রধানের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, একই সাথে এসব কর্মচারী পদের তথ্য পাঠাতে নির্ধারিত ছক ও পাঠিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ ছকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান শূন্য পদ, সৃষ্ট পদ ও কর্মরত পদের তথ্য সঠিকভাবে পূরণ করে পাঠাতে হবে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানের। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য নির্ধারিত ছকটি তুলে ধরা হলো।

ছক দেখতে ক্লিক করুন :




পাঠকের মন্তব্য দেখুন
প্যানেলে শিক্ষক নিয়োগে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি - dainik shiksha প্যানেলে শিক্ষক নিয়োগে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি ‘টেনশনে’ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আহমদ শফীর মৃত্যু, দাবি ছেলের - dainik shiksha ‘টেনশনে’ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আহমদ শফীর মৃত্যু, দাবি ছেলের শিক্ষা জাতীয়করণে কার বেশি লাভ? - dainik shiksha শিক্ষা জাতীয়করণে কার বেশি লাভ? ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে ডিপ্লোমা-ভোকেশনাল ক্লাসের রুটিন - dainik shiksha ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে ডিপ্লোমা-ভোকেশনাল ক্লাসের রুটিন চাকরি সরকারি অবসর বেসরকারি: সরকারিকৃত কলেজ শিক্ষকদের বোবাকান্না - dainik shiksha চাকরি সরকারি অবসর বেসরকারি: সরকারিকৃত কলেজ শিক্ষকদের বোবাকান্না হাটহাজারী মাদরাসা পরিচালনায় সিনিয়র ৩ শিক্ষক - dainik shiksha হাটহাজারী মাদরাসা পরিচালনায় সিনিয়র ৩ শিক্ষক শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প - dainik shiksha শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প please click here to view dainikshiksha website