সহপাঠীকে ধর্ষণ, সেই বিশ্ববিদ্যালয় ছাত্র রিমান্ডে - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


সহপাঠীকে ধর্ষণ, সেই বিশ্ববিদ্যালয় ছাত্র রিমান্ডে

খুলনা প্রতিনিধি |

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তার সহপাঠী শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে রোববার (১৮ আগস্ট) এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. তৌহিদুর রহমান ৫ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আজ আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: ছয় মাসের অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে রেখে অন্যত্র বিয়ে, শিক্ষার্থী আটক

ওই ছাত্রীর অভিযোগ, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায় একসঙ্গে পড়াশোনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে ৬মাসের অন্তঃস্বত্ত্বা।

এদিকে শিঞ্জন রায়কে গত বুধবার অন্য মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার খবরে ওই ছাত্রী গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ খবর পুলিশের কাছে পৌঁছালে তাদের সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করে। শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। এ ঘটনায় নির্যাতনের শিকার মেয়েটি শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন। গত শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।




পাঠকের মন্তব্য দেখুন
পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি - dainik shiksha অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website