সহপাঠী হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন - কলেজ - দৈনিকশিক্ষা


সহপাঠী হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আব্দুর রাজ্জাককে পিটিয়ে হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সহপাঠীরা। বুধবার (৩০ অক্টোবর) সকালে কলেজের সামনে মানববন্ধনে সহপাঠী রাজ্জাক হত্যার বিচারের দাবি সংযুক্ত নানা প্ল্যাকার্ড নিয়ে শিক্ষার্থীরা অংশ নেয়।

শিক্ষার্থীরা জানান, আমরা চাই আমাদের সহপাঠী রাজ্জাকের হত্যাকারীদের সুষ্ঠ বিচার করা হোক। অতিসত্তর প্রকৃত আসামীদের গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

মানববন্ধনে রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রসংগত, গত ২৬ অক্টোবর(শুক্রবার) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়ার আবদুস সালামের ছেলে আব্দুর রাজ্জাককে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।  




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website