সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ - খেলাধুলা - Dainikshiksha


সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক |

শৃঙ্খলাজনিত কারণে সাব্বির রহমানকে ৬ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে বহিষ্কারের সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি। আজ শনিবার (১ সেপ্টেম্বর) শৃঙ্খলা কমিটির সভায় এই সুপারিশ করা হয়। এই সুপারিশ বোর্ড সভাপতিকে পাঠানো হবে। বোর্ড সভাপতি অনুমোদন দিলেই এটি কার্যকর হবে।

অনেক দিন ধরে শৃঙ্খলাভঙ্গের নানা অভিযোগে অভিযুক্ত জাতীয় দলের হার্ডহিটিং এই ব্যাটসম্যান। এছাড়া মোসাদ্দেক হোসেনকে সতর্ক করে দেয়া হয়েছে। পায়ের আঘাতে শয্যাশায়ী থাকার কারণে ডাকা হয়নি নাসির হোসেনকে।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত বছরও সাব্বিরের ওপর শাস্তির খড়গ নেমে এসেছিল। তখন দশ লাখ টাকা অর্থদণ্ডের পাশাপাশি তাকে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করা হয়। এবার করা হলো তার উল্টোটা। অর্থাৎ, আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকলেও ঘরোয়া ক্রিকেটে খেলতে পারবেন ডানহাতি এই ব্যাটসম্যান। বিসিএল আর বিপিএলে খেলার সুযোগ তাই তার থাকছে।

বৃহস্পতিবারই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়ে দিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে ডাকা হবে তিন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে।

শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার কারণেই তিন ক্রিকেটারকে ডাকা হয় ডিসিপ্লিনারি কমিটির সামনে। সাব্বির এর আগেও বেশ কয়েকবার শাস্তির মুখোমুখি হয়েছিলেন। তারপরও আবার তার বিরুদ্ধে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারী কেলেঙ্কারির। অন্যদিকে মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন নারী নির্যাতনের মামলা করেছেন ময়মনসিংহের আদালতে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website