সাহাবুদ্দিন মেডিকেলের এমডিসহ পাঁচ দিনের রিমান্ডে ৩ জন - বিবিধ - দৈনিকশিক্ষা


সাহাবুদ্দিন মেডিকেলের এমডিসহ পাঁচ দিনের রিমান্ডে ৩ জন

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাস পরীক্ষার ভুয়া সনদ দেয়াসহ জালিয়াতির অভিযোগে গ্রেফতার হওয়া বেসরকারি সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামসহ তিনজনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২১ জুলাই) শুনানি শেষে তাদের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে দুপুরে আদালতে তোলা হয় অভিযুক্তদের।

আরও পড়ুন : সাহাবউদ্দিন হাসপাতালের এমডি গ্রেফতার

সোমবার (২০ জুলাই) রাতে রাজধানী গুলশানের এক হোটেল থেকে ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফট্যানেন্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, গুলশান থানায় র‌্যাব-১ এর দায়ের করা মামলায় ফয়সালকে গ্রেফতার করা হয়ছে। সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালককে গ্রেফতারসহ এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হলো।

গত রোববার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি ভ্রামমাণ আদালত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায়। এ সময় কোভিড-১৯ পরীক্ষার জন্য অননুমোদিত কিটস, ভুয়া পরীক্ষার সনদ সরবরাহ এবং মেয়াদোত্তীর্ণ ওষুধসহ বিভিন্ন অনিয়ম পায় তারা।

এ অভিযানের সময় হাসপাতালের সহকারী পরিচালক ডা. আবুল হাসনাত এবং শাহরিফ কবির নামে এক কর্মকর্তাকে গ্রেফতার করে র‌্যাব।

গুলশান থানার উপপরিদর্শক মামুন মিয়া জানান, র‌্যাব-১ এর নায়েক সুবেদার ফজলুল বারী সোমবার বিকালে গুলশান থানায় গ্রেফতার হওয়া তিনজন ও অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা দায়ের করেন।




পাঠকের মন্তব্য দেখুন
ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ - dainik shiksha করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড - dainik shiksha অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড - dainik shiksha মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন - dainik shiksha প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন please click here to view dainikshiksha website