সাহারা খাতুনকে ব্যাংকক নেয়া হল - বিবিধ - দৈনিকশিক্ষা


সাহারা খাতুনকে ব্যাংকক নেয়া হল

নিজস্ব প্রতিবেদক |

গুরুতর অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড নেয়া হয়েছে। সোমবার (৬ জুলাই) দুপুর সোয়া ১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাহারা খাতুনকে নিয়ে একটি এয়ার অ্যাম্বুলেন্স ব্যাংককে রওনা হয়।

সংসদ সদস্য সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান বলেন, “চিকিৎসকদের পরামর্শক্রমে নেওয়া হয়েছে ব্যাংককে। বামরুনগ্রাদ হসপিটালে উনাকে ভর্তি করা হবে।”

৭৭ বছর বয়সী সাহারা খাতুন বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত এক মাস ধরে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ছিলেন। কিছু দিন ধরে আইসিইউতে ছিলেন তিনি।

ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের প্রধান সাগুফা আনোয়ার জানান, সাহারা খাতুনকে তার পরিবার বিদেশে নিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন ঢাকা-১৮ আসনে সংসদ সদস্য। শেখ হাসিনার ২০০৯-১৩ সরকারে প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন তিনি।




পাঠকের মন্তব্য দেখুন
Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website