সাহেদ রিজেন্ট কলেজ-বিশ্ববিদ্যালয়েও জাল সার্টিফিকেট দিতেন : র‌্যাব - বিবিধ - দৈনিকশিক্ষা


সাহেদ রিজেন্ট কলেজ-বিশ্ববিদ্যালয়েও জাল সার্টিফিকেট দিতেন : র‌্যাব

নিজস্ব প্রতিবেদক |

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে নতুন একটি অভিযোগ জানা গেছে। সেটি হলো রিজেন্ট কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে অনেক জাল সার্টিফিকেট দিয়েছেন শাহেদ।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে র‌্যাব সদর দফতরে ব্রিফিংয়ে এ কথা জানান র‌্যাবের আইন ও গণমাধ্যাম শাখার পরিচালক আশিক বিল্লাহ। অনুমোদনহীন এসব প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাহেদ জাল সার্টিফিকেট দিয়েছেন। ফলে শুধু শিক্ষার্থীদের জীবনই নষ্ট হয়নি, তাদের ব্যক্তিজীবনও ক্ষতির সম্মুখীন হয়েছে।

ব্রিফিংয়ে আশিক বিল্লাহ আরো বলেন, 'প্রতারণার জগতে সাহেদ আইডল। প্রতারণাকে কিভাবে ব্যবহার করে সরল সাধারণ মানুষের সাথে ঠকবাজি করে কিভাবে একটা পর্যায় আসা যায় তার অনন্য দৃষ্টান্ত সাহেদ।'

আরও পড়ুন : রিজেন্টের সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান

রিজেন্টের সাহেদের নামে গ্রেফতারি পরোয়ানা

রিজেন্টের সাহেদ যে কোনো সময় গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী

সাহেদকে ধরতে সব প্রচেষ্ঠা অব্যাহত আছে বলে জানান আশিক বিল্লাহ। সাহেদ যাতে পালিয়ে যেতে না পারে এজন্য সারাদেশসহ সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে। দেশের সব জায়গায় অভিযান চলছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা। এসময় তিনি জানান, সাহেদের মত প্রতারণায় অন্য যারা জড়িত তাদেরও আনা হবে আইনের আওতায়।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website