সিরাজগঞ্জে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া (ভিডিও) - বিবিধ - দৈনিকশিক্ষা


সিরাজগঞ্জে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া (ভিডিও)

মোনায়েম খান, সিরাজগঞ্জ প্রতিনিধি |

সিরাজগঞ্জে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একে অপরের দিকে ইট পাটকেল নিক্ষেপ করেছেন সংগঠন দুটির নেতাকর্মীরা। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার (৮ ডিসেম্বর) শহরের ইলিয়ট ব্রিজ, ইবি রোড ও ইসলামিয়া কলেজ রোড এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে থমথমে পরিবেশ বিরাজ করছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা দৈনিক শিক্ষাডটকমকে জানায়, সকালে সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্র, শিক্ষক ও মুক্তিযোদ্ধাদের একটি বিশাল বিজয় র‌্যালি শহরের ইলিয়ট ব্রিজের পূর্ব পাশে এসে পৌছলে ছাত্রদলের কর্মীরা পিছন থেকে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে, সংঘর্ষ ইবি রোড ও ইসলামিয়া কলেজ রোডে ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করে। এ সময় দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। তাদেরকে শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন দৈনিক শিক্ষাডটকমকে জানান, শান্তিপূর্ণ বিজয় র‌্যালিতে ছাত্রদলের কর্মীরা হামলা চালিয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

বিস্তারিত দেখুন ভিডিওতে : সিরাজগঞ্জে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।




পাঠকের মন্তব্য দেখুন
মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website