সেই স্কুল পরিদর্শনে ডিসি - স্কুল - Dainikshiksha


সেই স্কুল পরিদর্শনে ডিসি

নাটোর প্রতিনিধি |

বুধবার (২৩ জানুয়ারি) পত্রিকায় ছবিসহ ‘বড়াইগ্রামে খোলা আকাশের নিচে পাঠদান- প্রচণ্ড ঠাণ্ডায় স্বাস্থ্যঝুঁকি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। বুধবার দুপুরেই জেলা প্রশাসকের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ রাজ্জাকুল ইসলাম সরেজমিনে বিদ্যালয় পরিদর্শন করেন।

ঢাকায় অবস্থানরত জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ সকালেই প্রকাশিত সংবাদ দেখে তাকে বিদ্যালয়ে যাওয়ার নির্দেশ দিলে তিনি দুপুরে বিদ্যালয় পরিদর্শনে আসেন। 

পরিদর্শনকালে ড. রাজ্জাকুল ইসলাম বিদ্যালয়ের মাঠে শিক্ষক-শিক্ষার্থীদের পাঠদানরত অবস্থায় দেখতে পান। এ সময় তিনি বিভিন্ন শ্রেণীকক্ষ, টয়লেট, টিউবওয়েল ও অফিস কক্ষ ঘুরে দেখেন এবং শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে বিদ্যালয়ের সমস্যাগুলো নিয়ে কথা বলেন। দ্রুত সময়ের মধ্যে অবকাঠামোগত সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। একই সঙ্গে তিনি বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি ও মাল্টিমিডিয়া প্রজেক্টরসহ পাঠদানে সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ রাজ্জাকুল ইসলাম বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বিদ্যালয়ে সরকারি কোনো ভবন না হওয়ায় শিক্ষার্থীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয়ে টয়লেট ও ভবন নির্মাণের আন্তরিক উদ্যোগ নেয়া হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোবারক হোসেন ও প্রধান শিক্ষক মো. খাদেমুল ইসলাম গুরুত্বের সঙ্গে সরেজমিন বিদ্যালয় পরিদর্শনে এসে সমস্যা সমাধানের আশ্বাস দেয়ায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।




পাঠকের মন্তব্য দেখুন
স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website