সোহরাওয়ার্দী মেডিকেল থেকে ভুয়া ছাত্রী আটক - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha


সোহরাওয়ার্দী মেডিকেল থেকে ভুয়া ছাত্রী আটক

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে সোহানা জান্নাত শাম্মী (২০) নামে এক ভুয়া ছাত্রীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আব্দুর রাজ্জাক রাজু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত শাম্মী পুলিশকে জানায়, রাজুই ভুয়া পরিচয়পত্র তৈরি করে তাকে সোহরাওয়ার্দী মেডিকেলে থাকার ব্যবস্থা করে দেন। এক সপ্তাহ ধরে তিনি ওই মেডিকেল কলেজের কমনরুমে অবস্থান করছিলেন। শাম্মী ২০১৭ খ্রিষ্টাব্দে দিনাজপুরের হাজী দানেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেও তার ইচ্ছা ছিল মেডিকেল কলেজে পড়ার।

তিনি জানান, রাজু নামের ওই ব্যক্তির সঙ্গে পরিচয় হলে তিনি তাকে প্রথমে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে ভর্তির আশ্বাস দেন। সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিকেলে মাইগ্রেশন করে আনার প্রতিশ্রুতি দেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মেডিকেল কলেজে ভর্তি করিয়ে দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে রাজু শাম্মীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। রাজুর আশ্বাস পেয়ে শাম্মী কিছুদিন আগে ঢাকায় এসে এক মহিলা হোস্টেলে ওঠেন। এক সপ্তাহ আগে সে শাম্মীকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের কমনরুমে থাকার ব্যবস্থা করে দেয়। সেইসঙ্গে ভুয়া পরিচয়পত্র তৈরি করে দেয়।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে শাম্মীকে নিয়ে অন্য শিক্ষার্থীদের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে প্রথমে শাম্মীকে আটক করে। তার দেয়া তথ্যে শুক্রবার রাতে রাজুকে পান্থপথ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website