স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে ১ জন আটক - বিবিধ - দৈনিকশিক্ষা


স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে ১ জন আটক

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি |

নওগাঁর ধামইরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে প্রফুল্ল বর্মণ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাতে উপজেলার ইসবপুর ইউনিয়নের পশ্চিম ধুরইল পচাকান্ত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

আটক প্রফুল্ল বর্মণ রামপ্রসাদ বৈদ্যবাটি গ্রামের ক্ষিতিশ পাহানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, পশ্চিম ধুরইল পচাকান্ত গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জনৈক ব্যক্তির সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী একটি ধর্মীয় অনুষ্ঠান শেষে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিল। এ সময় ওই গ্রামের নেপাল পাহানের বাড়ির সামনে আসলে প্রফুল্ল বর্মণ ওই শিশুর পথরোধ করে অসৎ উদ্দেশ্যে তাকে টানাহেঁচড়া করতে থাকে। এক পর্যায়ে প্রফুল্ল মেয়েটিকে যৌন উত্ত্যক্ত করে। এ সময় মেয়েটির চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে প্রফুল্ল পালিয়ে যায়।

এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে শুক্রবার সকালে ধামইরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও যৌন উত্ত্যক্ত করার অপরাধে মামলা দায়ের করেন।

ধামইরহাট থানায় অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার বলেন, বাদীর অভিযোগ পেয়ে ঘটনার একমাত্র আসামি প্রফুল্ল বর্মণকে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। 




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website