স্কুলছাত্রী নির্যাতনে জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ - বিবিধ - Dainikshiksha


স্কুলছাত্রী নির্যাতনে জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি |

সহপাঠির শ্লীলতাহানি ও নির্যাতনের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে মঙ্গলবার () গোপালপুরের মির্জাপুর ইউনিয়নের ফকির মরিয়ম বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে রাস্তায় বিক্ষোভ মিছিল করেছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে দোষীদের গ্রেফতার এবং শাস্তির আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

স্কুলের প্রধান শিক্ষক হোসনে আরা বেগম জানান, মোবাইল নম্বর নিয়ে উত্ত্যক্ত ও বিতর্কের জের ধরে তার স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী গত ৮ সেপ্টেম্বর ক্লাস শেষে বাড়ি ফেরার পথে মির্জাপুর নয়াপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে বখাটে অনিক শ্লীলতাহানির অপচেষ্টার পর তাকে বেদম মারপিট করে। এ সময় তার চিত্কারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ওইদিনই ওই ছাত্রীর বাবা আজম আলী তিনজনকে আসামি করে গোপালপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার তিনদিন পরেও আসামিরা গ্রেফতার হয়নি।

ওসি হাসান আল মামুন জানান, ঘটনার পর পরই প্রধান আসামি অনিকসহ সবাই পালিয়ে গেছে। পুলিশ তাদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website