স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা


স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নিলা রায় (১৫) হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত ৯টার দিকে সাভারের ফুলবাড়িয়া এলাকার স্থানীয় পারভেজের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহূত ছুরি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

নীলা রায় ও মিজানুর রহমান চৌধুরী। ছবি : সংগৃহীত

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের পরিদর্শক আবুল বাশার জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় মিজানের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে মিজানের বাবা আব্দুর রহমান (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) গ্রেপ্তার করে র‌্যাব। তারা এ হত্যা মামলার দুই ও তিন নম্বর আসামি। মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চারিগ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে র‌্যাব তাদেরকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। তারা সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের এ-৭৪/২ ব্যাংক কলোনির সাইদুল আলমের বাসায় ভাড়া থাকেন। এ হত্যাকান্ডের ঘটনায় এ নিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে নির্যাতন শেষে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় পরদিন মিজানকে প্রধান আসামি করে তার মা-বাবাসহ কয়েকজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন নিহত নীলার বাবা নারায়ণ রায়। ২৩ সেপ্টেম্বর মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ান নামে মিজানের এক সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর দু'দিন পুলিশ রিমান্ড শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।




পাঠকের মন্তব্য দেখুন
২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত - dainik shiksha পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা - dainik shiksha আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ please click here to view dainikshiksha website