স্কুলছাত্রের লাশ উদ্ধার - বিবিধ - Dainikshiksha


স্কুলছাত্রের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি: |

দিনাজপুরের নবাবগঞ্জে আ. হালিম নামে এক স্কুলছাত্রের লাশ তার বাড়ি থেকে প্রায় ৩ কিমি দূরত্বে থেকে উদ্ধার করেছে পুলিশ।  নিহত ওই স্কুলছাত্র আ. হালিম (১৮) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের কাজীপাড়া হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ও দামাইল গ্রামের সোলায়মান আলী কবিরাজের ছেলে। 

বৃহস্পতিবার (১৭ মে) সকালে স্থানীদের নিকট সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। 

হালিমের পিতা সোলায়মান আলী কবিরাজ জানান গত বুধবার রাতে প্রতিদিনের মত রাতের খাবার শেষে পরিবারের সকলে ঘুমাতে যায়। রাতে কখন যে তার ছেলে হালিম বাড়ী থেকে বের হয়ে যায় তা তিনি বলতে পারেন না। সকালে তাকে বাড়িতে না পেয়ে খোঁজ করতে থাকেন। পরে জানতে পারেন তার ছেলের লাশ কাজীপাড়ায় পাওয়া গেছে।

 

আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান জানান, স্কুলছাত্রের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের ১০০ প্রধান শিক্ষককে শোকজ - dainik shiksha প্রাথমিকের ১০০ প্রধান শিক্ষককে শোকজ ঢাবির ‘ঘ’ ইউনিটে উত্তীর্ণদের নিয়ে পুনরায় বাছাই পরীক্ষা - dainik shiksha ঢাবির ‘ঘ’ ইউনিটে উত্তীর্ণদের নিয়ে পুনরায় বাছাই পরীক্ষা বিপিএড পরীক্ষার সূচি - dainik shiksha বিপিএড পরীক্ষার সূচি মাস্টার্স পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফল প্রকাশ - dainik shiksha মাস্টার্স পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফল প্রকাশ আরও ১৯ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ১৯ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সূচি - dainik shiksha অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সূচি ৫৫ প্রতিষ্ঠানের হালনাগাদ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha ৫৫ প্রতিষ্ঠানের হালনাগাদ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website