স্কুলশিক্ষিকার আত্মহত্যা - বিবিধ - Dainikshiksha


স্কুলশিক্ষিকার আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুরে জান্নাতুল মাওয়া (২৫) নামে এক স্কুলশিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার (১৩ জুন) ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত জান্নাতুল মাওয়া সদর উপজেলার হোসেনপুর গ্রামের খোরশেদ আলমের মেয়ে ও লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ছিলেন।

স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজে দীর্ঘদিন শিক্ষকতা করে আসছেন জান্নাতুল মাওয়া। তিনি বিয়ে করেননি। তার সম্পর্কের ভাই তারেক হোসেনের সঙ্গে হাসপাতাল সড়কের নুর ভবনে ভাড়া থাকতেন।

মঙ্গলবার রাতে তিনি বিষপান করেছেন জানিয়ে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাম প্রকাশ না করা শর্তে ওই শিক্ষা-প্রতিষ্ঠানের একজন শিক্ষক জানান, জান্নাতুলের সঙ্গে প্রতিষ্ঠানের এক শিক্ষকের প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরে তিনি বিষপানে আত্মহত্যা করতে পারেন।

তবে বিষপানের বিষয়টি অস্বীকার করেছেন শিক্ষিকার সম্পর্কের ভাই তারেক হোসেন। তারেক বলেন, জান্নাতুলের বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি কয়েকবার বমি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক রেজাউল করিম সুমন বলেন, স্কুল দুদিন ধরে বন্ধ রয়েছে। শিক্ষিকার মৃত্যুর খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে যাই। তবে স্কুলের কোনো শিক্ষকের সঙ্গে তার প্রেম ছিল বলে আমার জানা নেই।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, বিষপান অবস্থায় জান্নাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল। কয়েকবার বমি করেছে। পরে তার মৃত্যু হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website