সড়ক দুর্ঘটনায় আহত যবিপ্রবি ছাত্রের মৃত্যু - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


সড়ক দুর্ঘটনায় আহত যবিপ্রবি ছাত্রের মৃত্যু

যবিপ্রবি প্রতিনিধি |

চুয়াডাঙ্গা থেকে যশোর আসার পথে ট্রাকচাপায় গত বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান গুরুতর আহত হয়েছিলেন। শনিবার (৮ আগস্ট) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, উন্নত চিকিৎসার জন্য দুর্ঘটনার দিনই জাহিদকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুর্নবাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালীন অবস্থায় শরীরে আন্তরক্তক্ষরণ ও শ্বাসকষ্টজনিত জটিলতা দেখা দিলে গতরাতে ঢাকা মেডিক্যাল কলেজে নেয়া হলে রাত ১২টায় চিকিৎসাধীন তিনি অবস্থায় মৃত্যুবরণ করেন।

শিক্ষার্থীরা জানায়, ব্যক্তিগত কাজে মোটরসাইকেলযোগে গত বৃহস্পতিবার সকালে জাহিদ এবং তার দুই সহযোগী ফয়সাল আহমেদ ও আবু সাঈদ চুয়াডাঙ্গা থেকে যশোরে আসছিলেন। আসার পথে একই দিক থেকে আসা চলমান বালির ট্রাক পেছন থেকে এসে চাপা দিয়ে চলে যায়। ফলে মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। দুর্ঘটনায় জাহিদ বাম পায়ের হাঁটুতে গুরুতর আঘাতপ্রাপ্ত হন, পায়ের অনেকগুলো লিগামেন্ট ছিঁড়ে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। 




পাঠকের মন্তব্য দেখুন
ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ - dainik shiksha করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড - dainik shiksha অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড - dainik shiksha মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন - dainik shiksha প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন please click here to view dainikshiksha website