সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু - বিবিধ - Dainikshiksha


সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট সড়কের হাজিরহাট এলাকায় বালুভর্তি পিকআপ ভ্যানের চাপায় ইব্রাহীম  নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক গাড়ীটি ভাঙচুর করে এবং সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত ইব্রাহীম স্থানীয় জাবারুল হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মজু চৌধুরীর হাট এলাকা থেকে ছেড়ে আসা বালুভর্তি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ড ১১-৩০-৩৪) হাজিরহাট এলাকায় মাদরাসাছাত্রকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় স্থানীয় এলাকাবাসী ও আশপাশের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পিকআপ ভ্যানটি ভাঙচুর করে সড়ক অবরোধ করে রাখে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, ঘটনার পর অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 




পাঠকের মন্তব্য দেখুন
আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান - dainik shiksha সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website