সড়ক দুর্ঘটনায় মাদরাসা সুপারসহ নিহত ২ - বিবিধ - দৈনিকশিক্ষা


সড়ক দুর্ঘটনায় মাদরাসা সুপারসহ নিহত ২

বগুড়া প্রতিনিধি |

বগুড়ায় ট্রাকের সঙ্গে সিএনজি চালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার গোহাইল নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা ও হাইওয়ে পুলিশ গিয়ে সড়ক থেকে দুর্ঘটনা কবলিত পরিবহন সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কালিশ পুনাইল ফাজিল মাদরাসার সুপার মাওলানা তোফাজ্জল হোসেন বুলবুল (৫৫) ও কাহালু উপজেলার মহিষামুরা গ্রামের মনছের আলী শেখের ছেলে ধান ব্যবসায়ী নূরুল ইসলাম (৪৫)।

থানা-পুলিশ জানায়, রাজশাহী থেকে চিনি বোঝাই একটি ট্রাক বগুড়া যাচ্ছিল। অপরদিকে বগুড়া থেকে সিএনজি চালিত একটি থ্রি হুইলার ৫ জন যাত্রী নিয়ে নন্দীগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে শাজাহানপুর উপজেলার গোহাইল বাজার সংলগ্ন গ্রামীণ ব্যাংকের সামনে মহাসড়কে দুইটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত এবং চালকসহ চারজন আহত হন। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির উপ-পরিদর্শক কাজল নন্দী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রাকটির যান্ত্রিক ত্রুটির কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে থ্রি হুইলারকে চাপা দেয়। দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website