সড়ক দূর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যুতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ - বিবিধ - Dainikshiksha


সড়ক দূর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যুতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ঝালকাঠি প্রতিনিধি |

 ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠিতে শেরে বাংলা ফজলুল হক ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষে ছাত্রী রুমি আক্তার (২০) সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারাগেছে।

 সোমবার সকালে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ছাত্রীর মৃত্যুর খবর পেয়ে দুপুরে শেরে বাংলা ফজলুল হক ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা নবগ্রাম -বরিশাল সড়ক দেড় ঘন্টা অবরোধ করে রাখে। এতে সড়কের দুই পাসে বেশ কিছু ছোট গাড়ী আটতে পরে। 

এই খবর পেয়ে বিনয়কাঠি ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম এসে দোষী চালকের বিচার ও কলেজের সামনে গতি রোধক নির্মানের আশ্বাস দিলে বিক্ষুব্দ শিক্ষার্থীরা শান্ত হয়। এসময় অনুষ্ঠিত সক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ নিজাম হায়দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, শিক্ষার্থী উর্মি আক্তার ও সুফিয়ান সরদার । বক্তারা ঘাতক টমটম চালক সৌরভ কুমারের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

গত শনিবার সকালে বাড়ি থেকে কলেজে আসার সময় বিপরিত দিক থেকে আসা একটি টমটম রুমি আক্তারকে চাপা দেয়। এতে ওই ছাত্রী গুরুতর আহত হয়ে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে ভর্ত্তি হয়। পরে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কলেজ ছাত্রী রুমি আক্তার বিনয়কাঠি ইউনিয়নের বাহেরদিয়া গ্রামের মকবুল হাওলাদারের মেয়ে। ময়না তদন্ত শেষে ওই কলেজ ছাত্রীর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনাস্থলে থাকা ঝালকাঠি সদর থানার এসআই সরোয়ার হোসেন বলেন,‘ নিহত ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে মামলা নেয়া হবে। 

 

 




পাঠকের মন্তব্য দেখুন
১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website