হাতুড়ি পিটুনিতে স্কুলছাত্র নিহত - স্কুল - Dainikshiksha


হাতুড়ি পিটুনিতে স্কুলছাত্র নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি |

মুন্সীগঞ্জের শ্রীনগরে হাতুড়ি পিটুনিতে মো. রিফাত দেওয়ান (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। সোমবার রাতে হাতুড়ি পিটুনিতে গুরুতর আহত রিফাতকে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে মারা যায়। নিহত রিফাত শ্রীনগর উপজেলা সিধারপুর গ্রামের মো. নিজাম দেওয়ানের পুত্র।

বাড়ৈখালি উচ্চ বিদ্যালয়ের ছাত্র রিফাতের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় ঐ এলাকায় অর্ধশতাধিক বাড়িঘর ও দোকান ভাঙচুর করেছে এলাকাবাসী। এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। তবে ঘটনার পরপরই সংশ্লিষ্টরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকায় রিফাত ও তার বন্ধুদের সাথে পার্শ্ববর্তী সিধারপুর এলাকার রাহুল নামে অপর এক কিশোর ও তার সহযোগীদের তর্কাতর্কি ও হাতাহাতি হয়।

বিষয়টি মীমাংসায় রিফাত ও রাহুল তার বন্ধুদের নিয়ে সোমবার রাতে সিধারপুর ব্রিজে আসে। এ সময় তাদের মধ্যে আবারও তর্ক-বিতর্কের এক পর্যায়ে রাহুল গ্রুপের একজন হাতুড়ি দিয়ে রিফাতের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। ঘটনাস্থল থেকে তাকে ঢাকা বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান - dainik shiksha প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা - dainik shiksha মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website