হাত-পা বেঁধে আগুনে পুড়িয়ে তিন শিশুকে হত্যা - 1


হাত-পা বেঁধে আগুনে পুড়িয়ে তিন শিশুকে হত্যা

তরিকুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি |

J CHILDহাত-পা বেঁধে আগুনে পুড়িয়ে আপন ভাইয়ের দুই ছেলে এবং আপন বোনের আরেক ছেলেকে ইকবাল হোসেন নামে এক ব্যক্তি হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহতরা হল, দুই সহদর মোস্তফা সাফিন (৯) ও মোস্তফা আমিন (৭) এবং তাদের ফুপাতো ভাই মাহিন (১৫)।

সাফিন ও আমিন শৈলকুপা গোডাউন পাড়ার দেলোয়ার হোসেনের ছেলে। সাফিন কবিরপুর কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণি এবং আমিন একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

মাহিন কবিরপুরের রাশেদুল ইসলামের ছেলে এবং নবম শ্রেণির ছাত্র।

আজ রোববার সন্ধ্যা সাতটার দিকে ঝিনাইদহের শৈলকুপায় এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত দুই সহদরের চাচা ইকবাল হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত শিশুর পরিবারের করা মৌখিক অভিযোগে পুলিশ জানায়, সিঙ্গাপুর থেকে ফিরে আসা ইকবল হোসেন পারিবারিক সম্পদ ও টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রথমে পরিবারের সবাইকে মারধর করে আটকে রাখে। পরে আপন ভাইয়ের দুই ছেলে সাফিন ও আমিন এবং বোনের ছেলে মাহিনের হাত-পা বেধে ঘরে মধ্যে থাকা গ্যাস সিলিন্ডারে আগুন ধরিয়ে দেয়। এতে গ্যাস সিলিন্ডার ফিস্ফোরণ হয়ে পুরো ঘরে আগুন ধরে যায়।

পরে প্রতিবেশি ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে দুই হাত-পা বাধা অবস্থায় দুইআপন সহদরের দগ্ধ লাশ উদ্ধার করে।

এরপর তাদের ফুফাতো ভাই মাহিনকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সেও মারা যায় ।

এদিকে জমাজমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করে ওসি তোজাম্মেল হোসেন বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে ।

পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.0096518993377686