১০ শতাংশ কর্তনের আদেশ বাতিল করে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি - সমিতি সংবাদ - Dainikshiksha


১০ শতাংশ কর্তনের আদেশ বাতিল করে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি

নিজস্ব প্রতিবেদক |

স্কুল ও কলেজের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের ফান্ডে ৬ শতাংশের পরিবর্তে ১০ শতাংশ চাঁদা কর্তনের আদেশের প্রতিবাদে তীব্র ক্ষোভ জানিয়েছেন বাংলাদেশ শিক্ষক সমিতির নেতারা।

অবিলম্বে এ আদেশ বাতিল করে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের মাধ্যমে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের আর্থিক সুবিধার পরিবর্তে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সমিতির বিবৃতিতে এ দাবি জানানো হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ এম. এ. আউয়াল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মিসেস বিলকিস জামান যৌথ বিবৃতিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে এপ্রিল থেকে অবসর সুবিধা বোর্ডের ফান্ডে ৪ শতাংশের স্থলে ৬ শতাংশ এবং কল্যাণ ট্রাস্টের ফান্ডে ২ শতাংশের স্থলে ৪ শতাংশ কর্তনের সরকারি আদেশ অবিলম্বে বাতিল করার দাবি জানান।




পাঠকের মন্তব্য দেখুন
২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত - dainik shiksha ২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website