১৩ দিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্রী - মাদরাসা - দৈনিকশিক্ষা


১৩ দিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগেঞ্জ ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছে এক মদরাসাছাত্রী। লিয়া খানমের (১২) নিখোঁজের ব্যাপারে তার মা আন্না বেগম গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

লিয়া খানম টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মদিনাতুল উলুম মহিলা কওমি মাদ্রাসা ও এতিম খানার ৪র্থ জামায়াতের ছাত্রী। তাদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার বলাকইড় গ্রামে।

নিখোঁজ লিয়ার মা আন্না বেগম বলেন, আমার মেয়ে টুঙ্গিপাড়ার ওই মাদ্রাসায় থেকে পড়াশোনা করত। কোরবানির ঈদের ছুটিতে সে মাদ্রাসা থেকে বলাকইড় গ্রামে আসে। আমার সঙ্গে ঈদ করে। ঈদের ছুটি শেষে গত ২৪ আগস্ট  লিয়া মাদ্রসার উদ্দেশে রওনা দেয়। গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকা থেকে সে একটি মাহেন্দ্রতে ওঠে। তারপর সে মাদ্োসায় যায়নি, এমনকি বাড়িতেও ফিরে আসেনি।

তিনি বলেন, আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। অবশেষে গত ২৯ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় এ ব্যাপারে একটি জিডি করেছি।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে জিডি করা হয়েছে। ঘটনাটির তদন্তে নেমেছে পুলিশ।




পাঠকের মন্তব্য দেখুন
পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য - dainik shiksha রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ - dainik shiksha কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website