৩৯তম বিশেষ বিসিএসে উত্তীর্ণ ১৩,৭৫০ - বিসিএস - Dainikshiksha


৩৯তম বিশেষ বিসিএসে উত্তীর্ণ ১৩,৭৫০

নিজস্ব প্রতিবেদক |

৩৯তম বিশেষ বিসিএস লিখিত পরীক্ষায় পাস করেছে ১৩ হাজার ৭৫০ জন। আজ বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সরকারি কর্মকমিশনের (পিএসসি) জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিন স্বাক্ষরিত  বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৯তম বিশেষ বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। উর্ত্তীণদের মৌখিক পরীক্ষার সময় খুব শিগগিরই ঘোষণা করা হবে।

ফলাফলে দেখা গেছে, স্বাস্থ্য ক্যাডারে চিকিৎসক নিয়োগে ৩৯তম বিশেষ বিসিএসে ১৩ হাজার ৭৫০ জন পাস করেছেন। তার মধ্যে সহকারী সার্জন পদে ১৩ হাজার এবং সহকারী ডেন্টাল সার্জন পদে ৫৩১ জন পাস করেছেন।

ফলাফল পিএসসির ওয়েবসাইটে www.bpsc.gov.bd প্রকাশ করা হয়েছে। এ ছাড়াও মোবাইল এসএমএসের মাধ্যমে এই ফল জানতে PSC লিখে স্পেস দিয়ে ৩৯ লিখে স্পেস দিয়ে Registration নম্বর স্পেস ১৬২২২ নম্বরে পাঠালে ফলাফল জানা যাবে।

জানা গেছে, ৩৯তম বিশেষ বিসিএসের আবেদন কার্যক্রম শুরু হয় গত ১০ এপ্রিল, শেষ হয় ৩০ এপ্রিল। এতে মোট ৩৯ হাজার ৯৫৪ জন প্রার্থী আবেদন করেন। এই বিসিএসে ৪ হাজার ৫৪২ জন সহকারী সার্জন আর ২৫০ জন সহকারী ডেন্টাল সার্জন নেয়া হবে। সব মিলে প্রায় পাঁচ হাজার চিকিৎসক নেয়া হবে। বিশেষ এ বিসিএসে ২০০ নম্বরের এমসিকিউ প্রশ্নের পরীক্ষা হয়।




পাঠকের মন্তব্য দেখুন
কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website