৩ বখাটের হামলায় স্কুলছাত্রী আহত - স্কুল - দৈনিকশিক্ষা


৩ বখাটের হামলায় স্কুলছাত্রী আহত

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি |

রাজনগরে এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে মারধর করেছে বখাটেরা। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ৩ বখাটেকে আসামি করে রাজনগর থানায় মামলা দায়ের করেছেন। ছাত্রীটি টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের।

সোমবার স্কুল থেকে পরীক্ষার প্রবেশপত্র নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার শহীদ সুদর্শন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীকে কয়েকদিন ধরে একই ইউনিয়নের একামধু গ্রামের হাসান, জাকার ও মিসকাত উত্ত্যক্ত করছিল।

ওই ছাত্রী এর আগে বিষয়টি তার স্কুলের শিক্ষক ও পরিবারের সদস্যদের জানালে তারা বখাটেদের পরিবারকে উত্ত্যক্ত করার বিষয়টি জানান। তবুও তাদের বখাটেপনা থামছিল না।

সোমবার ওই ছাত্রী স্কুল থেকে প্রবেশপত্র নিয়ে বাড়ি ফেরার পথে দুপুরের দিকে একটি মোটরসাইকেলে করে গিয়ে হাসান ও তার সহযোগীরা মেয়েটিকে মারধর করে, স্কুলড্রেস ও চুলে ধরে টানা হেচড়া করে। 

এসময় মেয়েটির চোখ ও কানের পাশে ধারালো ছুরি দিয়ে আসামিরা আঘাত করে বলে এজাহারে উল্লেখ করা হয়। পরে মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এরপর ছাত্রীর বাবা বাদী হয়ে এঘটনায় থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website