৪ শতাংশ কর্তনের প্রতিবাদে সিরাজগঞ্জে মাদরাসা শিক্ষকদের মানববন্ধন - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা


৪ শতাংশ কর্তনের প্রতিবাদে সিরাজগঞ্জে মাদরাসা শিক্ষকদের মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ তহবিল থেকে অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রতিবাদে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। রোববার (৫ মে) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন জেলা শাখার সভাপতি আতিকুর রহমান, নজরুল ইসলাম, মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক শামসুল আরেফিন প্রমুখ।

বক্তারা বলেন, বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর ও কল্যাণ তহবিল থেকে অতিরিক্ত ৪ শতাংশ কর্তন বন্ধ করা, সব বেসরকারি শিক্ষক-কর্মচারীদের চাকরি সরকারিকরণসহ স্বতন্ত্র ইবতেদায়ি শিক্ষকদের জাতীয় বেতন স্কেলের অন্তর্ভুক্তির দাবি জানানো হয়। 

মানববন্ধন শেষে শিক্ষক নেতারা জেলা প্রশাসক এর কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। 




পাঠকের মন্তব্য দেখুন
বৈশ্বিক সুসম্পর্ক-সহযোগিতায় করোনা মোকাবেলা সম্ভব : প্রধানমন্ত্রী - dainik shiksha বৈশ্বিক সুসম্পর্ক-সহযোগিতায় করোনা মোকাবেলা সম্ভব : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল জাল নিবন্ধন সনদধারী স্ত্রীকে নিয়োগ, প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত শুরু - dainik shiksha জাল নিবন্ধন সনদধারী স্ত্রীকে নিয়োগ, প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত শুরু ভর্তি নিয়ে সেন্ট যোসেফের খামখেয়ালী, বোর্ডের শোকজ - dainik shiksha ভর্তি নিয়ে সেন্ট যোসেফের খামখেয়ালী, বোর্ডের শোকজ হাটহাজারী মাদরাসায় পরীক্ষা : নির্দেশ অমান্য করার পর মন্ত্রণালয়ের অনুমতি! - dainik shiksha হাটহাজারী মাদরাসায় পরীক্ষা : নির্দেশ অমান্য করার পর মন্ত্রণালয়ের অনুমতি! শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website