৫০০ গজ দূরে বদলি হওয়া এক শিক্ষা ক্যাডার কর্মকর্তার কান্না! - কলেজ - দৈনিকশিক্ষা


৫০০ গজ দূরে বদলি হওয়া এক শিক্ষা ক্যাডার কর্মকর্তার কান্না!

নিজস্ব প্রতিবেদক |

কর্মরত প্রতিষ্ঠান থেকে ৫০০ গজ দূরের কলেজে বদলি হওয়ার খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ সেশন করে বেশ কয়েকজন সহকর্মীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন শিক্ষা ক্যাডারের এক কর্মকর্তা। গত ৯ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে সহকারী অধ্যাপক রুমা সরকারকে কবি নজরুল সরকারি কলেজে থেকে প্রায় ৫০০গজ দূরের সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে বদলি করা হয়।

বদলির বিরুদ্ধে কথা বলতে নিজ ফেসবুক থেকে লাইভে এসে কান্নায় ভেঙে পড়েন এ শিক্ষক। এসময় কান্নাজড়িত কণ্ঠে কলেজের অধ্যক্ষসহ কয়েকজন সহকর্মীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন তিনি।  বিস্তারিত ভিডিওতে। 

ভিডিও দেখতে ক্লিক করুন: ৫০০ গজ দূরে বদলি করায় শিক্ষা ক্যাডার কর্মকর্তার কান্না

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত - dainik shiksha আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ - dainik shiksha হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ - dainik shiksha ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা - dainik shiksha হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি - dainik shiksha প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি please click here to view dainikshiksha website