৫ পেশাদার প্রক্সি পরীক্ষার্থী গ্রেফতার - ভর্তি - Dainikshiksha


৫ পেশাদার প্রক্সি পরীক্ষার্থী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

ভর্তি পরীক্ষা ও চাকরিতে নিয়োগ পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দেয়া পেশাদার চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে রাজধানীর গুলশান থানা পুলিশ। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) তাদের গুলশান ২ এর গোল চত্বর থেকে গ্রেফতার করে গুলশান থানা পুলিশ।

তারা হলেন, মো. আতিকুল রহমান (২৫), সাইফ শিপন (২৪), মোঃ রাকিব ইসলাম (২৪), আমিনুল ইসলাম ওরফে সাগর (২২) ও রাফিউজ্জামান ওরফে রাজু (২৩)।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, গ্রেফতার হওয়া সদস্যরা  চার শিক্ষার্থীর কাছ থেকে একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি করিয়ে দেয়ার কথা বলে  ১ লাখ টাকা করে মোট ৪ লাখ টাকা নেয়। ৪ শিক্ষার্থীর এসএসসি-এইচএসসি পরীক্ষার মার্কশিট ও অন্যান্য কাগজপত্রও তারা নিয়ে নেয়।

তিনি আরও বলেন, চক্রটি ছাত্রদের বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে ব্যর্থ হলেও তাদের দেয়া টাকা ও মার্কশিটসহ অন্যান্য কাগজপত্র ফেরত দিতে অস্বীকৃতি জানায়, তারা আরো টাকা চায়। পরে গতকাল সন্ধ্যা ৭টার দিকে তাদের গুলশান-২ এর গোল চত্বরে আসতে বলে কৌশলে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




পাঠকের মন্তব্য দেখুন
স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website