৬ মাস নিষিদ্ধ সাব্বির - খেলাধুলা - Dainikshiksha


৬ মাস নিষিদ্ধ সাব্বির

নিজস্ব প্রতিবেদক |

আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বির রহমানের বিরুদ্ধে শৃঙ্খলা কমিটির ৬ মাস নিষিদ্ধের সুপারিশ অনুমোদন দিয়েছে বিসিবি। সোমবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ অনুমোদন দেয়া হয়। 

এর আগে শনিবার (০১ সেপ্টেম্বর) সাব্বির রহমানকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করার সিদ্ধান্ত জানায় বিসিবির শৃঙ্খলা কমিটি। এদিন জাতীয় দলের অপর ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতকে সতর্ক করে শৃঙ্খলা কমিটি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সাব্বির রহমানের বিরুদ্ধে নারীঘটিত বিতর্কের সঙ্গে দর্শকদের সঙ্গে বাজে ব্যবহার করার অভিযোগও রয়েছে। এসব অভিযোগ তাকে কয়েকবার জরিমানাও করা হয়েছে। এছাড়া ঘরোয়া ক্রিকেট থেকে ৬ মাসের নিষেধাজ্ঞাও দেয় বিসিবি। তারপরেও ফেসবুকে এক দর্শককে গালিগালাজ করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

ক্রিকেটারদের একের পর এক এমন নৈতিক স্খলনজনিত কর্মকাণ্ড রুখতে কঠোর পদক্ষেপ নেয়ার জন্য বিসিবির ওপর চাপ বাড়ছিল। আর এমন সময়ই শৃঙ্খলা কমিটির শুনানির জন্য তলব করা হয় অভিযুক্তদের।




পাঠকের মন্তব্য দেখুন
প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website