৯ শিক্ষা কর্মকর্তার বদলি - বদলি - Dainikshiksha


৯ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ৯ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বদলিকৃতদের মধ্যে ৫জন উপজেলা শিক্ষা কর্মকর্তা ও ৪ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নিখিলেশ চাকমাকে রাঙামাটির বিলাইছড়ি উপজেলায়, সাতক্ষীরার তালা উপজেলার মো: অহিদুল ইসলামকে নড়াইলের লোহাগাড়া উপজেলায়, বাগেরহাট চিতলমারি উপজেলার মো: মোজাফ্ফর উদ্দীনকে সাতক্ষীরার কলারোয়া উপজেলায়, সাতক্ষীরার কলারোয়া উপজেলার মো: আকবর হোসেনকে বাগেরহাট চিতলমারি উপজেলায় এবং মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার সন্ধ্যা রানীকে মেহেরপুরের গাংনী উপজেলায় বদলি করা হয়েছে।

সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে ঢাকার নবাবগঞ্জের মো: মারুফুল ইসলামকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মো: রিয়াজুল ইসলামকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায়, দিনাজপুরের বিরামপুর উপজেলার মো: মোস্তাফিজুর রহমানকে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় এবং নওগাঁর ধামুইরহাট উপজেলার মো: মোহসিনুর রহমানকে নওগাঁর বদলগাছী উপজেলায় বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।  




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website