‘মিম’ কে ‘ডিম’ ডাকায় স্কুলছাত্রকে হত্যা! - স্কুল - দৈনিকশিক্ষা


‘মিম’ কে ‘ডিম’ ডাকায় স্কুলছাত্রকে হত্যা!

নড়াইল প্রতিনিধি |

জট খুলেছে নড়াইলের লোহাগড়ায় শিশু রমজান শেখ হত্যাকাণ্ডের। পুলিশের তদন্তের ভিত্তিতে জানা যায় নাম ব্যঙ্গ করায় খালাতো বোন মিম আক্তারই তাকে হত্যা করেছে।

পুলিশ জানায়, রাতে জেলা ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আমলি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় মূল আসামি রমজানের খালাতো বোন মিম আক্তার। তিনি জানান, ‘মিম’ না বলে ‘ডিম’ ডাকায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে মিম।

পুলিশ জানায়, এর আগে বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার পরে মিম আক্তার রমজানকে ঘরের মধ্যে মারপিট করে। তাকে ‘মিম’ না বলে ‘ডিম’ ডাকতো রমজান। এতে ক্ষিপ্ত ছিল মিম। বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার পরে রমজানকে শ্বাসরোধে হত্যা করে সে। পরে কয়েকজনের সহযোগিতায় মরদেহ গুমের চেষ্টাও করা হয়। রাতে গ্রামে অভিযান চালিয়ে হত্যার সময় শিশু রমজানের সঙ্গে থাকা বই ও স্যান্ডেল উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় রমজানের বাবা ইলিয়াস শেখ, ইউসুফ শেখ, লাকী বেগম ও হাবিবুর রহমানসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website