শিক্ষককে পেটাল মাতাল ইউপি সদস্য - বিবিধ - Dainikshiksha


শিক্ষককে পেটাল মাতাল ইউপি সদস্য

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মদপান করে মাতাল অবস্থায় মাহফুজুর রহমান মিলন (৩৫) নামে এক স্কুলশিক্ষককে পিটিয়ে আহত করেছেন ইউপি সদস্য সিদ্দিক সরদার (৫৮) ও তার সহযোগী মজিবার রহমান (৪৮)।

এ ঘটনায় ইউপি সদস্য সিদ্দিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কৃষ্ণতলা এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠায় পুলিশ।

আহত মাহফুজুর রহমান মিলন উপজেলার কেউটিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে।

গ্রেফতার সিদ্দিক সরদার উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও তার সহযোগী মজিবার রহমান গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের শমসের সরদারের ছেলে।

আহত স্কুলশিক্ষক মাহফুজুর রহমান মিলন বলেন, ইউপি সদস্য সিদ্দিক সরদার বুধবার রাত ১১টার দিকে মদপান করে আমাদের বাড়ি সংলগ্ন দোকানের সামনে প্রতিদিনের ন্যায় অকথ্য ভাষায় গালাগালিসহ মাতলামি করছিলেন।

এ সময় বাড়ির বাইরে এসে ইউপি সদস্য সিদ্দিক সরদারকে তার বাড়িতে যেতে বলি। এ কথা বলতেই তিনি ও তার সঙ্গে থাকা মজিবর লাঠি দিয়ে আমাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে অাহত অবস্থায় আমাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি বলেন, আমার হাতের ৩টি আঙুল ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ওসি মীর্জা অাবুল কালাম আজাদ জানান, প্রকাশ্যে মাদকসেবন করে মাতলামির দায়ে ইউপি সদস্য সিদ্দিক সরদারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। শিক্ষককে মারপিট করে আহত করেছে ইউপি সদস্যের সহযোগী মজিবর। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের ১০০ প্রধান শিক্ষককে শোকজ - dainik shiksha প্রাথমিকের ১০০ প্রধান শিক্ষককে শোকজ ঢাবির ‘ঘ’ ইউনিটে উত্তীর্ণদের নিয়ে পুনরায় বাছাই পরীক্ষা - dainik shiksha ঢাবির ‘ঘ’ ইউনিটে উত্তীর্ণদের নিয়ে পুনরায় বাছাই পরীক্ষা বিপিএড পরীক্ষার সূচি - dainik shiksha বিপিএড পরীক্ষার সূচি মাস্টার্স পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফল প্রকাশ - dainik shiksha মাস্টার্স পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফল প্রকাশ আরও ১৯ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ১৯ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সূচি - dainik shiksha অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সূচি ৫৫ প্রতিষ্ঠানের হালনাগাদ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha ৫৫ প্রতিষ্ঠানের হালনাগাদ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website