ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু - বিবিধ - Dainikshiksha


ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় ট্রাক চাপায় এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী। জেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খোন্দকার আমিনুর রহমান জানান, শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাশিয়ানী উপজেলার গোপালপুর বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম (৫০) টুঙ্গিপাড়া উপজেলার ননী-গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক বলে পরিবার জানিয়েছে।

পরিদর্শক আমিনুর প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, সিরাজুল ও তার স্ত্রী গোপালপুর এলাকায় দাওয়াতে গিয়েছিলেন। “সেখান থেকে ফেরার পথে গোপালপুর বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন তিনি। একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সিরাজুল ইসলাম মারা যান।”

এ ঘটনায় তার স্ত্রী আহত হলে তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছেন।




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে প্রভাবশালীদের স্ত্রী, স্বজনরাই ভিকারুননিসার শিক্ষক - dainik shiksha প্রভাবশালীদের স্ত্রী, স্বজনরাই ভিকারুননিসার শিক্ষক এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব ভিকারুননিসার শিক্ষকদের অবৈধ সম্পদের খোঁজে দুদক - dainik shiksha ভিকারুননিসার শিক্ষকদের অবৈধ সম্পদের খোঁজে দুদক রাতের আঁধারে সমাপনীর খাতায় উত্তর লিখলেন শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক - dainik shiksha রাতের আঁধারে সমাপনীর খাতায় উত্তর লিখলেন শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন ও একাডেমিক স্বীকৃতির নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন ও একাডেমিক স্বীকৃতির নীতিমালা জারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website