ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু - বিবিধ - Dainikshiksha


ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় ট্রাক চাপায় এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী। জেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খোন্দকার আমিনুর রহমান জানান, শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাশিয়ানী উপজেলার গোপালপুর বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম (৫০) টুঙ্গিপাড়া উপজেলার ননী-গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক বলে পরিবার জানিয়েছে।

পরিদর্শক আমিনুর প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, সিরাজুল ও তার স্ত্রী গোপালপুর এলাকায় দাওয়াতে গিয়েছিলেন। “সেখান থেকে ফেরার পথে গোপালপুর বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন তিনি। একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সিরাজুল ইসলাম মারা যান।”

এ ঘটনায় তার স্ত্রী আহত হলে তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছেন।




পাঠকের মন্তব্য দেখুন
প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website