ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাবি প্রতিনিধি |

রাজধানীর আজিমপুরে গলায় ফাঁস দিয়ে লায়লা আঞ্জুমান ইভা নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। ইভা ঢাকা বিশ্ববিদ্যালয় পুষ্টিবিজ্ঞান বিভাগে চতুর্থ বর্ষের ছাত্রী।

বুধবার (১৪ নভেম্বর) রাত ১০টার দিকে ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় ইভার এক রুটমেট তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) খন্দকার হেলাল উদ্দিন  জানান, আজিমপুরে শেখ শাহ বাজার এলাকায় একটি বাসার নিচ তলায় ইভাসহ আরেক ছাত্রী ভাড়া থাকতেন। রাতে ওই বাসায় জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন ইভা। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। তবে প্রেমঘটিত কোনো কারণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে বলেও জানান ওসি হেলাল উদ্দিন।




পাঠকের মন্তব্য দেখুন
পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website