এবার জর্জিয়ায় স্কুলে গুলি, নিহত ১ - স্কুল - Dainikshiksha


এবার জর্জিয়ায় স্কুলে গুলি, নিহত ১

দৈনিকশিক্ষা ডেস্ক |

ট্রেক্সাসে একটি হাই স্কুলে গুলির খবরের রেশ না কাটতেই এবার জর্জিয়ায় একটি স্কুলে গুলির খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। এতে একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন।

ক্ল্যাতন কাউন্টি পুলিশ বিভাগ জানিয়েছে, ম্যাট. জিয়ন হাই স্কুলে বন্দুকধারী একজনকে পায়ে ও অন্যজনকে তিনটি গুলি করেছে। গুলিবিদ্ধ দু’জনই নারী।

আটলান্টা থেকে ২০ মাইল দক্ষিণে ওই গুলির ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। এর বাইরে আর কোনো তথ্য জানায়নি পুলিশ।

এর আগে স্থানীয় সময় শুক্রবার (১৮ মে) সকালে টেক্সাসের সান্তা ইফ হাই স্কুলে বন্দুকধারীর হামলায় ১০ জন হওয়ার খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। নিহতদের মধ্যে নয়জন শিক্ষার্থী ও একজন শিক্ষক। হামলাকারী ১৭ বছর বয়সী কিশোর। তবে সে ওই স্কুলে শিক্ষার্থী কিনা সে বিষয়ে জানা যায়নি।



পাঠকের মন্তব্য দেখুন
জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website