এডহক নিয়োগ পেলেন আরও ২৬ শিক্ষক - বদলি - Dainikshiksha


এডহক নিয়োগ পেলেন আরও ২৬ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সুসং সরকারি মহাবিদ্যালয়ের ২৬ জন শিক্ষককে এডহক ভিত্তিতে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। রোববার (২৩ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে ২৬ শিক্ষকের তালিকাও প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়।

প্রজ্ঞাপনে বলা হয়, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সুসং সরকারি মহাবিদ্যালয়ের ২৬ জন শিক্ষককে ‘‘জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অশিক্ষক কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০০০” এর বিধি- ৩ এবং বিধি-৫ এ বর্ণিত বিধান মোতাবেক কলেজটি সরকারিকরণের তারিখ থেকে এডহক পদ্ধতিতে নিয়োগ প্রদান করা হল।

এছাড়া ‘‘জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অশিক্ষক কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০০০” এর বিধি-৬ এ বর্ণিত বিধান মোতাবেক শারীরিক সুস্থতা ও প্রাক চরিত্র সম্পর্কে কর্তৃপক্ষের সন্তোষজনক রিপোর্ট এবং বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সুপারিশের ভিত্তিতে এ ২৬ শিক্ষকের চাকরি যথাযথ প্রক্রিয়ায় নিয়মিত করা হবে বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।    

 

তালিকা দেখতে ক্লিক করুন




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website